গল্পগুচ্ছতে প্রকাশিত লেখার বিষয়ভাবনা বা বক্তব্যের দায় লেখকের । সম্পাদক কোনভাবেই দায়ী থাকবেন না ।

মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫

জয়া চৌধুরী

আদরখেলা

কাল তুমি চলে গেলে যে বড় ... কি হলো উত্তর দেবে না? আমার বর এসে গিয়েছিল ঘরে তো কি হলো? সে তো জানতেই পারে না তুমি আমার কাছে থাকো আমি তো জানি সে কথা জানলেই বা... আমি তো তোমাকে কত আদর করি সোনা কি ভাবে? এই যে ...তোমার ঠোটে আঙুল রাখি স্তনে জিভ ঠেকাই দাঁতে... আমার বর আমাকে জড়িয়ে রাখে ঘাড়ে হাতে পিঠে... আমার তোমার কি? আচ্ছা... কী পারা যায়? আমার শরীর তখন ছুঁচ্ছে ঠিক তখনই তুমিও... কেন যায় না দিলজান? আমার দিল কী পেয়ারি... একসঙ্গে দুভাবেই শরীর দেব? শব্দে দেব মাংসে দেব... তো খেলা আমাদের যৌথ ... তুমি রাজী হও নি আগে? আমি তো মন চেয়েছি তুমি শরীরে এলে কেন? সব ন্যাকামি শরীর ছাড়া মন হয় না কি? ভুল শুধু ভুল করেছি আমি কীসের ভুল ? শরীর তোমার এত ভিক্টোরিয়ান সতী জানা ছিল না তো? তোমার দাঁত বেরিয়ে পড়ছে কবি... আমি দেখতে পাচ্ছি তোমার নীল ফণাটাও...শোনো... বলো এতই যদি ভালবাসো আমাকে নিয়ে যাও এঘর থেকে মানে? অর্থ বোঝো নি? কবিতা লেখো তুমি? তুমি পাগল হলে না কি? ওঃ... অন্যের বউ হয়ে তোমার সঙ্গে শরীর খেললে আমি সুস্থ প্রমাণ হব তাই না? তো সবাই করে হা হা হা... এতক্ষণে অরিন্দম কহিলা... আসল কবিতা দিলজান হাসছো কেব ওভাবে? চোখের জল তো হাসলেও পড়ে কবি... আমার ভয় ভয় লাগছে পেয়ারি সব কবিতাই তবে শরীর খোঁজার চার তোমার? ইয়ে তা কেন? তা নয়... তবে... এই তবের কারণ তোমার নতুন শিকারকে শুনিও ... ডাকছে আমায়... চলি